Saturday, August 31, 2019

কারোর আপত্তি মানা হবে না, দেবশ্রী প্রসঙ্গে দিলিপ।



দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান নিয়ে শোভন বা বৈশাখীর আপত্তি মানা হবে না, তা স্পষ্ট করে দিলেন দিলীপ ঘোষ। জানালেন, বিজেপিতে যোগদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন তৃণমূল বিধায়ক। তবে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।  দেবশ্রী রায়ের যোগদানে শোভন চট্টোপাধ্যায়ের আপত্তি রয়েছে বলে খবর।

 সে কারণে তৃণমূল বিধায়কের আর বিজেপিতে যোগদান করে হয়ে ওঠা হয়নি। তবে কারও আপত্তি মানা হবে না বলে স্পষ্ট করে দিয়েছেন দিলীপ ঘোষ। বলেন,'ভারতীয় জনতা পার্টিতে নেতৃত্বের সিদ্ধান্তই চূড়ান্ত। চিন্তাভাবনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। কারও সঙ্গে ব্যক্তিগত মনোমালিন্য থাকতেই পারে। তবে দলের সিদ্ধান্ত সকলকে মানতে হবে।' কবে যোগ দিচ্ছেন তৃণমূল বিধায়ক? বিজেপির রাজ্য সভাপতি বলেন, 'দেবশ্রী রায়ের সঙ্গে যোগদানের ব্যাপারে কথা হয়নি। তবে উনি আগ্রহ প্রকাশ করেছেন। এখনও চূড়ান্ত হয়নি।' 

 শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের যোগদানের দিনই দিল্লিতে বিজেপির সদর দফতরে হাজির হয়েছিলেন দেবশ্রী রায়। তবে দেবশ্রীর যোগদানে আপত্তি তুলেছিলেন শোভন-বৈশাখী। সে যাত্রায় আর গেরুয়া শিবিরে যোগদান করা হয়নি দেবশ্রীর। তবে বিজেপি নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন রায়দিঘির তৃণমূল বিধায়ক। বুধবার রাত ১০টায় সল্টলেকে দিলীপ ঘোষের বাড়িতে হাজির হন দেবশ্রী। কিন্তু তখন বাড়িতে ছিলেন না দিলীপ। অগত্যা ফিরে যান দেবশ্রী রায়। প্রসঙ্গত, একদা শোভন চট্টোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন দেবশ্রী রায়। তাঁর কেন্দ্রের দেখভালও করতেন। কিন্তু পরবর্তীকালে দু'জনের মধ্যে তৈরি হয় দূরত্ব।               

No comments:

Post a Comment