Tuesday, August 27, 2019

দেশে ফিরেই জেটলির বাড়ি গেলেন মোদি।




দেশে ফিরেই অরুণ জেটলির বাড়িতে গেলেন নরেন্দ্র মোদী। এদিন অবশ্য মোদীর আগে অরুণ জেটলির বাড়িতে পৌঁছে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির দুই শীর্ষ নেতা অরুণ জেটলির বাড়িতে গিয়ে পরিবারকে সমবেদনা জানান।

প্রসঙ্গত গত শনিবার এইমসে প্রয়াত হন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। বিদেশ থেকে ফিরেই অরুণ জেটলির বাড়িতে যান প্রধানমন্ত্রী মোদী। এদিন প্রধানমন্ত্রী যাওয়ার আগেই জেটলির বাড়িতে পৌঁছে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জেটলির প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করার পাশাপাশি পরিবারের প্রতি সমবেদনাও জানান তাঁরা। দেশের প্রাক্তন অর্থমন্ত্রী তথা বিজেপির শীর্ষ নেতা অরুণ জেটলি ২৪ অগাস্ট প্রয়াত হন। দীর্ঘদিন রোগভোগের পর ৬৬ বছর বয়সে প্রয়াত হন তিনি। রবিবার কৈলাস কলোনির বাড়িতে দেহ নিয়ে যাওয়া হয়।

সেইদিনই নিগম্বোধ ঘাটে শেষকৃত্য সম্পন্ন হয়। জেটলির মৃত্যুর দিন বিদেশ সফরে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই তিনি ফোনে কথা বলেন, জেটলির স্ত্রী ও পুত্রের সঙ্গে। পরিবারকে সমবেদনা জানান সেইদিনই। জেটলির পরিবারের তরফ থেকে প্রধানমন্ত্রী অনুরোধ করা হয় তিনি যেন বিদেশ সফর স্থগিত না করেন। মোদী গিয়েছিলেন ফ্রান্স, ইউএই এবং বাহারিন সফরে।

No comments:

Post a Comment