Sunday, September 1, 2019

পদ্মের আগমনী দূর্গা পূজতে বাড়ি বাড়ি স্টিকার দিলেন বিজেপি।



বাড়ি বাড়ি দুর্গার মুখ আঁকা স্টিকার বিলি থেকে মণ্ডপে মণ্ডপে সিঁদুরখেলা। দুর্গাপুজোকে উপলক্ষ্য করে জোরদার জনসংযোগে নেমে পড়ল বিজেপি। সাংসদ লকেট চট্টোপাধ্যায় এদিন সাংবাদিক বৈঠকে জানান, দুর্গাপুজো উপলক্ষে ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত জনসম্পর্ক স্থাপন কর্মসূচি নেওয়া হয়েছে। কর্মসূচিতে কেন্দ্রের বিভিন্ন যোজনা নিয়ে প্রচার চালানো হবে। পাশাপাশি, প্রচার চালানো হবে তিন তালাক বিল ও ৩৭০ ধারা নিয়েও।

লকেট জানিয়েছেন, মহালয়ার  দিন প্রভাতফেরির আয়োজন করা হবে। আর দশমীতে মণ্ডপে মণ্ডপে হবে সিঁদুর খেলা। দুর্গাপুজো উপলক্ষে এদিন দুর্গার মুখ আঁকা একটি শুভেচ্ছা স্টিকারেরও উদ্বোধন করেন লকেট চট্টেপাধ্য়ায়। 'দুয়ারে দুয়ারে পদ্মের আগমনী' নামে সেই স্টিকার বাড়ি বাড়ি  পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, বিজেপির প্রতীক পদ্মফুল। আবার পদ্ম ছাড়া দুর্গাপুজো অসম্পূর্ণ।

শারদোৎসবে সেই 'পদ্ম'কে হাতিয়ার করেই জনসংযোগ বৃদ্ধিতে মরিয়া গেরুয়া শিবির। তাই মহামায়া নয়, জনসংযোগ স্টিকারে সেই কারণেই দুর্গাকে 'পদ্ম' বলে উল্লেখ করা হয়েছে, মনে করছে ওয়াকিবল মহল। এদিন চুঁচুঁড়ার স্কুলে মিড ডে মিল বিতর্ক নিয়েও মুখ খোলেন সাংসদ। পড়ুয়াদের মিড ডে মিলে ডিম দিতে পারছেন না, এদিকে 'ভোট কন্ট্রোল' করতে পুজোয় ক্লাবগুলিকে মমতা বন্দ্যোপাধ্যায় টাকা দিচ্ছেন বলে তোপ দাগেন তিনি। সবটাই 'হিন্দু ভোট' ফিরে পাওয়ার চেষ্টা বলে মন্তব্য করেন তিনি। পাশাপাশি আরও বলেন, এনআরসি নিয়ে তৃণমূল মানুষকে বিভ্রান্ত করছে। ভুল ব্যাখ্যা দিচ্ছে। পশ্চিমবঙ্গের স্বার্থেই এখানে এনআরসি হবে। এতে ভয় পাওয়ার কিছু নেই। এনআরসি-র মাধ্যমে অনুপ্রবেশকারী ও রোহিঙ্গাদের তাড়ানো হবে। বৈধ নাগরিকদের আশঙ্কার কিছু নেই।  

No comments:

Post a Comment