Monday, September 2, 2019

নতুন টারটার্গেট বিজেপি মহিলা মোর্চার।



নরেন্দ্র মোদী, আমিত শাহদের নির্দেশ মতো বাংলায় কাজে নেমে পড়ল বিজেপির মহিলা মোর্চা। রাজ্যে দুর্গাপুজোকে সামনে রেখে মানুষের সঙ্গে সম্পর্ক বাড়ানোর ওপর জোড় দিয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সেই মতো দুয়ারে দুয়ারে পদ্মের আগমণী, নামে কর্মসূচি দিয়ে জনসংযোগের প্রস্তুতি শুরু করে দিল লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্য বিজেপির মহিলা মোর্চা।

 বিজেপি সূত্রে খবর, কলকাতাসহ রাজ্যের বিভিন্ন পুজো মণ্ডপে প্রচার কর্মসূচির পরিকল্পনা নেওয়া হয়েছে বিজেপির মহিলা মোর্চার তরফ থেকে। জন সম্পর্কের পাশাপাশি মোদী সরকারের সাফল্য বাড়ি বাড়ি পৌঁছে দেওয়াও এই কর্মসূচিতে রাখা হয়েছে। পুজোর আগেই রয়েছে মোদীর জন্মদিন। সেদিকে লক্ষ্য রেখে ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ি বাড়ি যাবেন মহিলা মোর্চার কর্মীরা। প্রচার চালানো হবে ৩৭০ ধারা বাতিল নিয়ে।

 রবিবার রাজ্য বিজেপির সদর দফতরে কর্মসূচি দুয়ারে দুয়ারে পদ্মের আগমণী-র লোগো প্রকাশ করেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। প্রত্যেক বাড়িতে এই স্টিকার পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। লকেট চট্টোপাধ্যায় জানিয়েছেন, মহালয়ার দিন প্রভাতফেরি করা হবে। পুজোয় প্যান্ডেলে প্যান্ডেলে জনসংযোগের কাজ করবেন, বিজেপির মহিলাকর্মীরা। পানীয় জলের পরিষেবা, মেডিক্যাল ক্যাম্প, বুকস্টলে থাকবেন তাঁরা। দশমীতে সিঁন্দুর খেলাতেও অংশ নেবেন বিজেপির মহিলা মোর্চার কর্মীরা।

No comments:

Post a Comment