Saturday, September 28, 2019

অবশেষে রাজীব কুমারকে পাওয়া গেল দেখুন কোথায়।



অবশেষে পাওয়া গেল রাজীব কুমারকে। হ্যা অবাক এই কথাটি কথাটি শুনে এমনই মজার নিউজ ভেসে বাড়াচ্ছে সোস্যাল মিডিয়াতে এবং অনেক ফেসবুক পেজে। আসলে অনেক খোজা খুজির সত্ত্বেও পাওয়া যায় রাজীব কুমার তাই নিয়ে বিভিন্ন রাজনৈতিক মহল থেকে ভেসে আসছে নানা বক্তব্য অনেকে বলছেন রাজীব কুমার কি আকাশে উড়ে গেল না মাটিতে চাপা পড়ল। তারই মধ্যে কেউ কউ মজা করে লিখেছে পাওয়া গিয়েছে রাজীব কুমারকে অবশ্য তা আমাদের ক্লাস ফোরের জেনারেল নলেজের বইতে।



প্রসঙ্গত স্মরণ করিয়ে দি, রাজীব কুমারকে সিবিআই যখন প্রথম জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল তখন কলকাতায় নাটকীয় ঘটনা ঘটেছিল। কলকাতা পুলিশ CBI টিমকে বাধা প্রদান করেছিল এবং জোর করে গাড়িতে তুলে রাজীবের বাড়ির সামনে থেকে অন্যত্র করেছিল। এক প্রকার দাদাগিরি করা হয়েছিল CBI আধিকারিকদের সাথে। শুধু এই নয় সিজিও কমপ্লেক্স থেকে যাতে CBI এর টিম বেরোতে না পারে তাই পুলিশ সিজিও কমপ্লেক্সকে পুলিশ দিয়ে ঘিরে ফেলা হয়েছিল। এরপর কেন্দ্রের হস্তক্ষেপ জওয়ান নামিয়ে সিজিও কমপ্লেক্সকে মুক্ত করতে হয়েছিল।



এরপর আবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী CBI তদন্তের বিরোধিতা করে ধর্ণায় বসে পড়েছিলেন। সেই সময় সিবিআই এর কাজে বাধা দেওয়ার প্রসঙ্গে মমতা ব্যানার্জীকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল। তবে যাইহোক এখন সিবিআই এর কাছে আদালতের পুরো নির্দেশ আছে এবং CBI টিম নেমে পড়েছে রাজীব কুমারকে খুঁজে বের করার জন্য। কিছুদিন আগে যেভাবে পি চিদাম্বরমকে বের করেছিল ঠিক সেইভাবে এখন রাজীব কুমারের খোঁজ চলছে।  

No comments:

Post a Comment